গ্রাহক সেবা কেন্দ্র
এক অবস্থানে সেবাঃ
* পটুয়াখালী পবিস এর সদর দপ্তর কালিকাপুর, পটুয়াখালী/জোনাল অফিস - বাউফল, বরগুনা, কলাপাড়া, গলাচিপা-এ ‘‘এক অবস্থানে সেবা’’ কেন্দ্রে নতুন বিদ্যুৎ সংযোগের আবেদন পত্র পাওয়া যাবে এছাড়াও সমিতির ওয়েবসাইট(www.patuakhalipbs.org) ভিজিট করে আবেদন করা যাবে, বিদ্যুৎ বিভ্রাট/বিল তৈরী/সংযোগ বিচ্ছিন্ন ও পুনঃ সংযোগ/যেকোন ধরণের লোড বৃদ্ধি /পোল ও লাইনের রুট পরিবর্তন সংক্রান্ত অভিযোগসহ সকল ধরণের অভিযোগ জানানো যাবে এবং এতদসংক্রান্ত তথ্য পাওয়া যাবে।
বিদ্যুৎ বিল পরিশোধঃ
* পবিস সদর দপ্তর কালিকাপুর, পটুয়াখালী/জোনাল অফিস - বাউফল, বরগুনা, কলাপাড়া, গলাচিপা এর ক্যাশ কাউন্টারে অথবা সংশ্লিষ্ট এলাকার নির্ধারিত ব্যাংক, টেলিটক এবং বিকাশ-এর মাধ্যমে গ্রাহকগণ বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন।
বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগঃ
* পবিস সদর দপ্তর কালিকাপুর, পটুয়াখালী/জোনাল অফিস- বাউফল, বরগুনা, কলাপাড়া, গলাচিপা অথবা সংশ্লিষ্ট এলাকার অভিযোগ কেন্দ্রে আপনার বিদ্যুৎ বিভ্রাটের অভিযোগ জানানো হলে আপনাকে অভিযোগ নম্বর ও নিষ্পত্তির সম্ভাব্য সময় জানিয়ে দেয়া হবে।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস